fbpx

Blog

eLearning Skill Development

অনলাইনে ক্যারিয়ার গড়ার সেরা দুটি কোর্স “গ্রাফিক ডিজাইন এবং অ্যাফিলিয়েট মার্কেটিং”

প্রযুক্তির এই যুগে যে যেই কাজই করুক পাশাপাশি অনলাইনে কিছু করার চেষ্টা করছে। আর বর্তমান তরুন প্রজন্মের বড় একটা অংশ তাদের ভবিষ্যৎ ক্যারিয়ার হিসেবে ফ্রিল্যান্সিং বা ডিজিটাল মার্কেটিং পেশা বেছে নিচ্ছেন এবং প্রতিমাসে তারা হাজার হাজার ডলার আয় করছেন। আর প্রতিনিয়ত এই অনলাইন পেশায় মানুষের আগ্রহ বেড়েই চলেছে।

এখন আপনাকে সিদ্ধান্ত নিতে হবে কোন সেক্টরে আপনি যাবেন? আপনি যদি নিজেকে একজন প্রতিষ্ঠিত ফ্রিল্যান্সার হিসেবে ঘরে তুলতে চান তবে অবশ্যই কোন একটি কাজে পারদর্শী হতে হবে (যেমন, গ্রাফিক ডিজাইন) এবং সেই কাজের উপর ভিত্তি করে বিভিন্ন ফ্রিল্যান্সিং মার্কেটপ্লেসে একজন ফ্রিল্যান্সার হিসেবে কাজ করতে পারবেন।

আবার আপনি যদি চান ডিজিটাল মার্কেটিং সেক্টরে কাজ করবেন সেক্ষেত্রে অ্যাফিলিয়েট মার্কেটিং হতে পারে বেস্ট চয়েজ, অনলাইনে সফল ক্যারিয়ার গড়ার সঠিক একটি মাধ্যম।

যারা অনলাইনে ক্যারিয়ার গড়বেন ভাবছেন তাদের জন্য ক্লেভটাস নিয়ে এসেছে পপুলার দুটি কোর্স। যেগুলো কমপ্লিট কিরলে অনলাইনে আয় করা সম্ভব। 


গ্রাফিক ডিজাইন উইথ ফ্রিল্যান্সিং


বিশ্বে গ্রাফিক ডিজাইন অত্যন্ত মূল্যবান এবং সম্মান জনক একটি পেশা। আপনি যদি অনলাইনে বা অফলাইনে সফল ক্যারিয়ার গড়তে চান তাবে গ্রাফিক ডিজাইন হতে পারে আপনার জন্য সঠিক ডিসিশন।

আমরা হয়তো দেখেছি আমাদের আশেপাশে যে সব ট্রেনিং ইন্সটিটিউট গুলো আছে তারা শুধুমাত্র কিছু বেসিক বিষয় এবং কিছু টুলস এর ব্যবহার শিখিয়ে একটা কোর্স শেষ করে দেয়, এতে একজন বিগেইনার অনলাইনে আর্নিং তো দুরের কথা ঠিক মতো কাজই শিখতে পারেনা। আর এই বিষয় গুলো চিন্তা করে আমরা এই কোর্সে গ্রাফিক ডিজাইন সম্পর্কিত খুটিনাটি সকল বিষয় সমূহ বিস্তারিত আলোচনা করেছি এবং অ্যাডোবি ফটোশপ ও অ্যাডোবি ইলাস্ট্রেটর বেসিক থেকে অ্যাডভান্স লেভেল পর্যন্ত A টু Z শেখানোর চেষ্টা করেছি। সব শেষে গ্রাফিক ডিজাইন শিখে কিভাবে ফ্রিল্যান্সিং করবেন বা এই সেক্টর থেকে ইনকাম করবেন সে বিষয় গুলো দেখিয়েছি।

গ্রাফিক ডিজাইন উইথ ফ্রিল্যান্সিং কোর্সটি কিনতে ক্লিক করুনঃ CLICK HERE

এই কোর্সের দাম ৯,০০০/- টাকা, তবে বর্তমান ডিসকাউন্টে এটি বিক্রি হচ্ছে ৪,৫০০/- টাকায়। (অফার সিমিত সময়ের জন্য)


কমপ্লিট অ্যাফিলিয়েট মার্কেটিং


অনলাইন আয়ের যতগুলো মাধ্যম আছে তার মধ্যে জনপ্রিয় একটি মাধ্যম হলো অ্যাফিলিয়েট মার্কেটিং। ধরুন আপনি কোন কোম্পানির প্রোডাক্ট বা সার্ভিস অনলাইনের মাধ্যমে মার্কেটিং করছেন, আর আপনার মার্কেটিং দ্বারা সেই প্রোডাক্ট বা সার্ভিস সেল হওয়া মাত্র কোম্পানি আপনাকে একটি সেলস কমিশন দিবে, এটাই হচ্ছে অ্যাফিলিয়েট মার্কেটিং। আমরা যদি গুগলে সার্চ করি তবে দেখতে পাবো, সারা বিশ্বে লাখ লাখ মানুষ অ্যাফিলিয়েট মার্কেটিং করছে এবং প্রতিমাসে প্যাসিভ একটা ইনকাম জেনারেট করছেন তারা। অ্যাফিলিয়েট মার্কেটিং মূলত এমন একটি বিজনেস, যদি আমরা প্রপারলি সেটআপ করে নিতে পারি তবে এখান থেকে লাইফটাইম আর্নিং পসিবল।

এই কোর্সে অ্যাফিলিয়েট মার্কেটিং সম্পর্কে A 2 Z শেখানো হবে এবং কমপ্লিট গাইডলাইন দেওয়া হবে। তাছাড়া অ্যাফিলিয়েট মার্কেটিং সংক্রান্ত বিভিন্ন টুলস, মেথড ও সিক্রেট বিষয় শেখানো হবে।

কমপ্লিট অ্যাফিলিয়েট মার্কেটিং কোর্সটি কিনতে ক্লিক করুনঃ CLICK HERE

এই কোর্সের দাম ১২,০০০/- টাকা, তবে বর্তমান ডিসকাউন্টে এটি বিক্রি হচ্ছে ৪,৯০০/- টাকায়। (অফার সিমিত সময়ের জন্য)



# কেন আমাদের কোর্স কিনবেন?

একজন বিগেইনার যখন অনলাইনে ক্যারিয়ার গড়তে চায় তার সব থেকে বেশি প্রয়োজন হয় সঠিক গাইডলাইন ও পর্যাপ্ত সাপোর্ট। সে জন্যই আমরা চেষ্টা করি কোর্সে এনরোল করা সকল পেইড মেম্বার্সদের লাইভ সাপোর্ট প্রদান করতে, এছাড়াও কোর্সে ইনরোল করা মেম্বার্সদের জন্য আছে প্রাইভেট সাপোর্ট গ্রুপ।

# কিভাবে কোর্স করবেন?

ক্লেভটাস একটি ই-লার্নিং প্ল্যাটফর্ম। আপনি যখন আমাদের কোন কোর্সে এনরোল করবেন আপনাকে একটি ‘ইউজার নেম ও পাসওয়ার্ড’ প্রদান করা হবে। আপনি পৃথিবীর যে কোন প্রান্ত থেকে ঘরে বসে আমাদের ওয়েবসাইটে লগিন করে আপনার সুবিধামত সময়ে কোর্সের ভিডিও লেসন দেখতে পারবেন।

প্রয়োজনে কল করুনঃ 01778266652

Facebook Comments

Leave a Reply

avatar
  Subscribe  
Notify of